• E-paper
  • English Version
  • মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ০১:২২ পূর্বাহ্ন

×

সংখ্যালঘুদের বাড়ীতে হামলা-ভাংচুর অগ্নি সংযোগের বিরুদ্ধে প্রতিবাদ সভা ও মানববন্ধন কর্মসূচি

  • প্রকাশিত সময় : মঙ্গলবার, ১৩ আগস্ট, ২০২৪
  • ১৭ পড়েছেন

স্নেহেন্দু বিকাশঃ

চলমান পরিস্থিতিতে সারা দেশের ন্যায় পাইকগাছায় হিন্দু/ সংলঘুদের উপর বর্বরোচিত হামলা— ভাংচুর লুটপাট ,নির্যাতন, মন্দিরে অগ্নিসংযোগ ও জমি দখলের বিরুদ্ধে প্রতিবাদ ও মানববন্ধন হয়েছে।

মঙ্গলবার দুপুরে বাংলাদেশ হিন্দু জাগরণ মঞ্চ আয়োজিত উক্ত কর্মসূচিতে উপজেলার বিভিন্ন ইউনিয়ন থেকে হাজারো সনাতনী নারী— পুরুষ উপজেলা কেন্দ্রীয় পূজা মন্দির সরল কালী বাড়ি তে জড়ো হয়। পরবর্তীতে জিরোপয়েন্ট থেকে একটি প্রতিবাদ মিছিল প্রধান সড়ক প্রদক্ষিণ করে উপজেলা পরিষদের সামনে সড়কে মানববন্ধন কর্মসূচি পালিত হয়।

কর্মসূচিতে বক্তারা অন্তবর্তীকালীন সরকারের নিকট সংখ্যালঘু অধিকার সংরক্ষণ আইন সহ ৮ দফা দাবি তুলে ধরেন এবং তা বাস্তবায়নের দাবি জানিয়েছেন। বাংলাদেশ হিন্দু জাগরণ মঞ্চ এর সমন্বয়কসহ দুর্বৃত্তদের দ্বারা ক্ষতিগ্রস্তদের রাখেন উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান অনিতা রানী মন্ডল, এড, শিবুপ্রসাদ সরকার,সাবেক ভাইস চেয়ারম্যান কৃষ্ণ পদ মন্ডল, প্রভাষক রবীন্দ্রনাথ কর্মকার,অনিমেষ মন্ডল,প্রধান শিক্ষক সুকৃতি মোহন, বিরাজ মন্ডল, তপোষ ঘোষ,শ্রীমৎ ধ্রুব রঞ্জন সাধু,কনক চন্দ্র সরকার, বিধান চন্দ্র মন্ডল, জীবন কিশোর রায়, আশীষ কুমার দত্ত, সাধন দেবনাথ, সুপ্রসাদ সরকার, সাবেক ইউপি সদস্য প্রীতিলতা বিশ্বাস, সুভাষ মন্ডল, বিভূতি ভূষণ, প্রশান্ত সরকার, জগন্নাথ মন্ডল, অসীম ও মিলন রায় চৌধুরী, কৃর্তি ফুটবলার রঞ্জন, বাপ্পা ব্যানার্জি, শ্যামসুন্দর মন্ডল, আশুতোষ সরকার, কবিন্দ্র রায়, প্রশান্ত মন্ডল, জয় সরকার, সুদীপ দাশসহ অনেকে।

 

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

এই বিভাগের আরো খবর

ওয়েবসাইট ডিজাইন প্রযুক্তি সহায়তায়: BD IT SEBA